স্বাধীন মুহাম্মদ আব্দুল্লাহ, যশোর : যশোরে গভীর রাতে আকাশ হোসেন (২৮) নামে কিশোর গ্যাংয়ের এক সদস্যকে ছুরিকাঘাত হত্যা করেছে কিশোর গ্যাং। বুধবার দিবাগত রাতে শহরের শংকরপুর বটতলা মসজিদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আকাশ ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

রাতে ছুরিকাঘাতে হত্যার বিষয়ে আকাশের স্ত্রী জানান, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভীরের সাথে তার বিরোধ চলে আসছিলো। তানভীর তার স্বামী আকাশকে হোয়াটাসঅ্যাপে হত্যার হুমকি দেয়। রাতে তাকে ফোন করে ডেকে নিয়ে সাব্বির ও তানভীরসহ ১০ থেকে ১২ মারধর ও ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক সাইফুর রহমান জানান, আকাশ নামে ছুরিকাঘাতে আহত ব্যক্তিকে রাত ১টা ৩৫ মিনিটে হাসপাতালে আনা হয়।হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার সাথে জড়িতদের নাম-পরিচয় সংগ্রহ করে পুলিশ মাঠে অভিযান চালাচ্ছে । আসামিদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে একটি সুত্র বলছে, ছুরিকাঘাতে নিহত আকাশ কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তার নামে কোতোয়ালী থানায় একাধিক চুরি, ছিনতাই ও মাদকের মামলা রয়েছে। তার কিশোর গ্যাং এর সদস্যরা নিজেদের মধ্যে মাদক ক্রয় বিক্রয় ও আর্থিক লেনদেনের কারণে তাকে হত্যা করেছে।

(এসএ/এসপি/ফেব্রুয়ারি ২৮, ২০২৪)