লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বালুয়া চৌমুহনী বাজারস্থ যুবলীগ নেতা নেয়ামূল মাওলা মিরণের করাত কল থেকে আজ শুক্রবার (১৪ নভেম্বর) দুপরে মাটিতে পা লাগানো আবস্থায় আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় শাহাদাত হোসেন (১৮) নামের এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানার পুলিশ।

জানা গেছে, শাহাদাত হোসেন সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাগুরা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। দীর্ঘদিন ধরে রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের বালুয়া চৌমহনী বাজারের ঐ করাত কলে কর্মচারী ছিল। কিছুদিন পূর্বে সে বাজারে সরকার হোটেলে কর্মচারী হিসেবে কাজ নেয়। শুক্রবার সকালে স্থানীয়রা বালুয়া চৌমুহনী বাজারস্থ করাত কলে লুঙ্গি দিয়ে মুখমন্ডল ডাকা গলায় ফাঁস লাগানো মাটিতে পা রাখা শাহাদাত হোসেনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এস.আই শামছুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে রামগঞ্জ থানায় নিয়ে আসে।

অফিসার্স ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন জানান, হোটেল কর্মচারী শাহাদাত হোসেনের ফাঁস লাগানো লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। পরে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(এমএএইচপি/পি/নভেম্বর ১৪, ২০১৪)