মো: আল-আমিন, শ্রীমঙ্গল : ইংরেজি ভাষা আত্মস্থ করার মাধ্যমে সর্বোচ্চ স্কোর অর্জনে সক্ষম করে তোলার লক্ষ্য নিয়ে শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ বাস স্ট্যান্ড সংলগ্ন আব্দুল আজিজ কমপ্লেক্সের দ্বিতীয় তলায় আইইএলটিএস শ্রীমঙ্গল এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ বাস স্ট্যান্ড সংলগ্ন আব্দুল আজিজ কমপ্লেক্সেের দ্বিতীয় তলায় ফিতা কেটেআইইএলটিএস শ্রীমঙ্গল এর শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক। প্রতিষ্ঠানের ট্রেইনার মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে ও ফাউন্ডার রবিউল আলম রবির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাশ, সাতগাঁও ডোবাগাঁও বি, ইউ দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোহাম্মদ হেলাল মিয়া, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মামুন আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ট্রেইনার মোজাহিদুল ইসলাম, প্রত্যয় রহমান, নওশিন জাহান খানসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানেআইইএলটিএস শ্রীমঙ্গল এর পক্ষ থেকে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়। প্রধান অতিথি সৈয়দ মনসুরুল হক বলেন, শ্রীমঙ্গলেআইইএলটিএস শ্রীমঙ্গল যাত্রা শুরু হয়েছে। এই প্রতিষ্ঠান থেকে ছাত্র-ছাত্রীরা IELTS করে প্রবাসে গিয়ে সারা পৃথিবীতে শ্রীমঙ্গলের ভাবমূর্তি উজ্জ্বল করবে। অন্যান্যরাও মানসম্মত্ব শিক্ষা নিয়ে এবং তারা স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হতে পারবে। তিনি এই প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন।

প্রতিষ্ঠানটির ট্রেইনার মোজাহিদুল ইসলাম বলেন, বর্তমান সময়ে ইউরোপ, আমেরিকাসহ উন্নয়নশীল সকল দেশেই IELTS স্কোর অন্যতম এবং প্রধান একটি চাহিদা। তাই প্রয়োজনীয়তা এবং গুরুত্বের বিষয়টি উপলব্ধি করেই সমাজের সকল স্তরের মানুষেকে ইংরেজি বিষয়ে দক্ষ করে তুলতে নিরলসভাবে কাজ করে যাবে।

(এ/এসপি/মার্চ ০১, ২০২৪)