দীপক চন্দ্র পাল, ধামরাই : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন মে মাসে। উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি উপজেলার মত ঢাকার পাশে ধামরাই উপজেলাও উপজেলা নির্বাচনী আমেজ বিরাজ করছে। বিভিন্ন জনে বিভিন্ন পদে প্রার্থী হবেন আশায় পোষ্টার লাগিয়ে এলাকায় দোয়া চাইছেন। এরই ধারাবাহিকতায় আজ সোমবার দুপুরে ধামরাই অফিসার্স ক্যাফের মিলনায়তনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা, বর্তমান ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবেন বলে ঘোষণা করেছেনে।

এসময় তিনি বিগত পাচ বছরের নানা উন্নয়ন কর্মকান্ড বিষয়ে সম্মেলনে সাংবাদিকদের সামনে তুলে ধরেন।তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এবারও বিজয়ী হবার আশাবাদ ব্যক্ত করে বলেন বিগত পাচ বছর এলাকা বাসির সাথে ছিলাম আগামীতেও সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। এ জন্য আপনাদের মাধ্যমে সকলের কাছে দোয়া চাই। এলাকায় এই ছাত্র নেতা ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিনয়ী সিরাজ উদ্দিনের ব্যাপক পরিচিতি ও সুনামও রয়েছে।

এসময় সাংকাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সিরাজ উদ্দিন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন যে হেতু দলীয় প্রতীক নেই একারনে অনেকেই প্রার্থী হতে পারেন। তিনি বলেন ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রীয় ভাবে জড়িয়ে আছি।

প্রার্থী হবার ক্ষেত্রে আমিই প্রত্যাশী।আমি আপনাদের মাধ্যমে আমর ভাইনসচেয়ারম্যান পদে প্রার্থী হবার বিষয় জানাতেই আজকের এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হায়েছে। আপনাদের মাধ্যমে সকলের কাছে আমি আগাম ভোট প্রার্থনা করছি,দোয়া চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত এক জন ভোটার কে প্রশ্ন করা হলে তিনি বলেন, শিক্ষিত এই যুবক। তার কাছে গত পাচ বছর যে কাজের জন্য গিয়েছি সহযোগিতা পেয়েছি। সে অসভ্য আচরণকারী নন,উচ্ছৃঙ্খল নন এই রকম মানুষকেই আমরা চাইা।

(ডিসিপি/এসপি/মার্চ ০৪, ২০২৪)