স্বাধীন মুহাম্মদ আব্দুল্লাহ, যশোর : যশোরের চৌগাছা উপজেলায় ভাই, মা ও বাবার মারপিটে রেজাউল ইসলাম (২৩) নামে এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। সে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের আয়তাল হকের ছেলে।

মঙ্গলবার (৫ ফ্রেব্রুয়ারি) রাত অনুমানিক ৩ ঘটিকায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার সকাল ৭টায় নিজ বাড়িতে তাকে মারপিট করা হয়।

নিহতের স্ত্রী সুমি খাতুন ও চাচা আয়নাল হক জানান, সোমবার সকালে লাকড়ি ঘরে তোলা নিয়ে ছেলে বউ ও শাশুড়ি সালেহা বেগমের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নিহত রেজাউল এবং তার আপন ছোট ভাই ইসরাফিলের মাঝে হাতাহাতি লেগে যায়। ছোট ভাই, মা ও বাবা একত্রে রেজাউলকে লাঠি দিয়ে মারপিট করে। এতে রেজাউল অসুস্থ হয়ে পড়লে বড়খানপুর বাজারের গ্রাম চিকিৎসক আব্দুস সালামকে ডেকে এনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

লাশ কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে স্বজনের হাতে স্বজন খুনের সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেজাউলের পিতা আয়তাল হক (৫০) এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে (৪৫) হেফাজতে নিয়েছে। অন্যদিকে নিহতের ছোটভাই ইসরাফিল পালাতক রয়েছে।

এ ব্যাপারে চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

(এসএ/এসপি/মার্চ ০৫, ২০২৪)