সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের দুদিন পর মোস্তফা মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার সাদেকপুর পূর্বপাড়ার মৃত মো. রাজ্জাক মিয়ার ছেলে। আজ ১৩ মার্চ বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার রায়পুরা থানার মাহমুদাবাদ টানপাড়া এলাকা থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে রায়পুরা থানা পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরে একটি জুতা তৈরির কারখানায় কাজ করতেন মোস্তফা মিয়া। পবিত্র রমজান উপলক্ষে পরিবারের সাথে প্রথম রমজান পালনের জন্য ১১ মার্চ রোববার চট্টগ্রাম থেকে ট্রেনে করে ভৈরবের উদ্দেশ্যে রওনা করেন। কিন্তু সঠিক সময়ে বাড়িতে না ফেরায় মোস্তফার মুঠোফোনে কল দিলে সেই সময়ে তার তার ফেনটি বন্ধ পাওয়া যায়। এরপরই পরিবারের স্বজনদের মধ্যে দুশ্চিন্তা সৃষ্টি হয়। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মিলেনি। পরবর্তীতে ১৩ মার্চ বুধবার সকালে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানতে পারে ঢাকা-সিলেট মহাসড়কে পড়ে থাকা এক অজ্ঞাত পরিচয়ে যুবকের পরিচয় সন্ধান করা হচ্ছে। তারপরই স্বজনরা নিহত যুবকের পরিচয় সনাক্ত করেন।

এ বিষয়ে নিহত যুবকের বড় ভাই আল আমিন বলেন, দুদিন আগে আমার ভাই চট্টগ্রাম থেকে বাড়িতে আসছে সেই খবর মোবাইল ফোনে আমাদেরকে জানায়। বাড়িতে আসার সময় পার হয়ে গেলে তার মোবাইলে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। সারাদিন যাওয়ার পর রাত হয়ে গেলেও বাড়িতে না আসায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। তার কোন খোঁজ পায়নি। পরবর্তীতে বুধবার সকালে ফেসবুকে আমার ভাইয়ের মরদেহের ছবি দেখে আমরা তাকে চিনতে পারি। কে বা কারা আমার ভাইকে মেরেছে তার সঠিক তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি জানান তিনি।

এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়াত হোসেন পলাশ জানান, ৯৯৯ ফোন পেয়ে রায়পুরা থানা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করি আমরা। প্রথমে অজ্ঞাত পরিচয়ে আমাদের কাছে থাকলেও এখন পরিচয় মিলেছে। লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(এসএস/এএস/মার্চ ১৩, ২০২৪)