ইন্দ্রজিৎ সাহা, কালিয়াপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা গ্রামে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সকালে উপজেলার রাখালিয়াচালা এলাকার প্রেমিকের বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে প্রেমিক আরিফ পলাতক রয়েছেন। নিহত হলেন- কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার তারা মিয়ার মেয়ে সালমা আক্তার (৪০)।

জানা গেছে, রাখালিয়া চালা এলাকার তারা মিয়ার মেয়ে সালমার (৪০) সাথে একই এলাকার সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়া (৪৫) এর পরকিয়া সর্স্পক গড়ে উঠে। ২০২২ সালের ৩০ জুন নোটারী পাবলিক এর মাধ্যমে তিনশত টাকার স্ট্যাম্পে তারা বিবাহ করে। তারপর থেকেই আরিফের ঘরে তুলে নেয়ার জন্য চাপ দিয়ে আসছিল সালমা। এ নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ দেন দরবারও করেন। কিন্তু এর কোন সমাধান না হওয়ায় রাগে অভিমানে শুক্রবার সকাল ১১টার সময় রাখালিয়াচালায় প্রেমিকের বাড়ির একটি কক্ষের সাতিরের সাথে পোষাক কারখানার সুতা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত সালমার মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাব্বির রহমান।

(আইএস/এসপি/মার্চ ১৬, ২০২৪)