ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের পিংগাবহ এলাকার আকাশ মিয়ার ছেলে আরাফাত (১২) গত  ১৬ মার্চ হঠাৎ নিখোঁজ হয়। সন্ধ্যাবধি বাড়িতে ফিরে না আসায় আরাফাতের বাড়ির লোকজন  সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পর আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ খবর নেয়। আত্মীয়-স্বজনের বাড়িতে তাকে খুঁজে না পেয়ে শিশু আরাফাতের বাবা আকাশ মিঞা থানায় একটি সাধারণ ডাইরি করেন।

গতকাল দুপুর ১টায় স্থানীয় কয়েকজন কৃষক পিংগাবহ এলাকার রজনীর মাঠের দক্ষিণ পাশের গজারি বনের ভেতর হতে দুর্গন্ধ আসছে বলে দুর্গন্ধের সূত্র ধরে সামনের দিকে এগুলো গজারি বনের ভেতরে অর্ধ গলিত অবস্থায় ও গলায় পরনের প্যান্ট দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহ দেখতে পায়। সংবাদটি দ্রুত আশেপাশে ছড়িয়ে পড়লে শিশুর আরাফাত এর পরিবার-পরিজন এসে শিশু আরাফাতের মৃতদেহ সনাক্ত করেন।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাব্বির রহমান জানান,শিশু আরাফাতকে শ্বাসরোধে হত্যার পর দুষ্কৃতিকারীরা তার মৃতদেহ গজারীবনের ভিতরে ফেলে রেখে চলে যায়।প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছে।

(আইএস/এএস/মার্চ ১৯, ২০২৪)