রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : ফরিদপুরের ডিবি পুলিশের অভিযানে ৪১৩ পিস ইয়াবাসহ মো. সালাউদ্দিন খান (২২) নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

ফরিদপুরে পুলিশ সুপারের দিক-নির্দেশনায় ও অফিসার ইনচার্জ (ভাংগা জোন), ডিবি, ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ ওই ব্যবসায়ীকে আটক করে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার বেলা ১২ টার দিকে কোতয়ালী থানাধীন ঝিলটুলির পৌরসভা পানির ট্যাংকির গেটের সামনে পাকা রাস্তার উপর হতে মো. সালাউদ্দিন খানকে মাদকসহ আটক করা হয়েছে বলে জানায় ডিবি।

জানা যায়, সালাউদ্দিন খান ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামের মো. মোহসিন খানের একমাত্র পুত্র। সালাউদ্দিন খান বর্তমানে ফরিদপুর শহরে দক্ষিন ঝিলটুলি শতনীড় বিল্ডিং-এর ফ্লাট নং বি-২ এর বাসিন্দা বলে জানা গেছে। সে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে পড়াশোনা করে বলে স্থানীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে। তার নিজ এলাকা ভাঙ্গা'র সোনাখোলায় খোঁজ নিয়ে জানা গেছে, এলাকায় সালাউদ্দিন খান একজন নিতান্তই ভদ্র ছেলে হিসেবে সুপরিচিত। তার বাবা বিদেশে থাকেব আর সে ফরিদপুরে ভাড়া থেকে পড়াশোনা করে। এলাকার কেউ তার মাদকসহ গ্রেফতারের এমন খবর বিশ্বাস করতে চাচ্ছে না।

উক্ত বিষয়ে আসামী সালাউদ্দিন খানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(আরআর/এএস/মার্চ ২৪, ২০২৪)