নবারুণ দাশগুপ্ত, টঙ্গীবাড়ী : মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় ফার্নিচার ব্যবসায়ী মোস্তফা খালসী (৪২) হত্যা মামলার আসামী রাজন শিকদারকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে যায়, গত ২৩ মার্চ শনিবার থানা পুলিশের চৌকশ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নারায়নগঞ্জের চাষাড়া এলাকা থেকে এই ঘাতক রাজন শিকদারকে গ্রেফতার করেন।

পরে গত ২৪ মার্চ রবিবার আদালতে প্রেরণ করা হলে রাজন শিকদার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

এর আগে নিহত মোস্তফার স্ত্রী সালমা বেগম বাদী হয়ে রাজন শিকদারকে আসামী করে গত ১৭ মার্চ রবিবার টঙ্গীবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৪ তারিখ- ১৭/০৩/২০২৪ খ্রিঃ।
উল্লেখ্যে, টঙ্গীবাড়ী উপজেলার বাঘিয়া বাজারে গত ১৬ মার্চ শনিবার সকাল আনুমানিক ৯ টার দিকে ফার্নিচারের নকশা করা নিয়ে দ্বন্দ্বে খুন হন মোস্তফা খালসী(৪২) নামের ফার্নিচার ব্যবসায়ী। সে যশলং ইউনিয়নের হাটকান গ্রামের সফিউদ্দিন খালসির ছেলে। অপর দিকে ঘাতক রাজন শিকদার মুন্সীগঞ্জ সদর উপজেলার ঢালিকান্দি এলাকার বাসিন্দা।

নিহত মোস্তফার স্ত্রী সালমা বলেন, আমার স্বামীকে রাজন হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই, আমার স্বামী হত্যাকারী রাজনের ফাসি চাই।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, গত ২৩ মার্চ রাজনকে গ্রেফতার করা হয়েছে। কোথায় থেকে গ্রেফতার করা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না এটা বলা যাবে না! আমরা আসামীকে গত ২৪ মার্চ আদালতে প্রেরণ করেছি এবং আসামী রাজন শিকদার আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

(এনডি/এসপি/মার্চ ২৫, ২০২৪)