রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের চারদিন পর বাড়ির পাশে ট্যাংকের ভেতর থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পূর্বপাড়ার অসর আলীর ছেলে।

রবিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে তিনটায় ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় নিহত শিক্ষার্থী উজ্জ্বল মিয়াকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। পরে ২৭ মার্চ রাত ১১ টায় পরিবারের লোকজন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে, আজ বাড়ির আঙিনায় নিহত উজ্জ্বল মিয়ার বোন কাজ করছিলেন। এ সময় তিনি উৎকট গন্ধ পান। গন্ধের উৎস অনুসন্ধান করতে গিয়ে বাড়ির পাশে ট্যাংকের মুখ খুলতেই উজ্জ্বলের লাশ দেখে তিনি মূর্ছা যান। পরে পরিবারের লোকজন উজ্জ্বলের লাশ শনাক্ত করেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত উজ্জল মিয়ার বাবা উসর আলী বলেন, 'ছেলেডারে বন্ধুরা মাইরা আবার ট্যাংকের মইধ্যে রাইখা গেছে। আমি আমার ছেলে হত্যার উপযুক্ত বিচার চাই।'

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টাংকের মধ্যে থেকে লাশ উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টায় থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(আরআর/এএস/মার্চ ৩১, ২০২৪)