তুষার বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে গাছের ডাল কাঁটাকে কেন্দ্র করে চাচাতো ভাইদের মারধরে নিরব শেখ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। সে পোনা গ্রামের ফোরকান শেখের ছেলে। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাচাতো ভাইদের মারপিটে নিরব  মারাত্মক আহত হয়।ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোর মারা যায়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে চাচাতো ভাইদের সাথে তাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচা আব্দুল শেখ ও তার ছেলে আলামিন শেখের নেতৃত্বে হামলা করলে নিরব শেখ সহ ৪ জন আহত হয়।রাতে চিকিৎসাধিন অবস্থায় নিরব মারা যায়।

অ্ন্যদিকে, গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ (৩৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আইকদিয়া গ্রামের সাহিদ শেখের ছেলে।

রবিবার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর এলাকায় ওই ব্যক্তির অচেতন অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম জানান, মরদেহের শরীরে বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যেতে পারে। মরদেহের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(টিবি/এসপি/এপ্রিল ১৫, ২০২৪)