একে আজাদ, রাজবাড়ী : পাংশা থানা পুলিশ কর্তৃক অভিযানে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী, ০২ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি, ০২ জন নিয়মিত মামলার ও ০১ জন অন্যান্য মামলারসহ সর্বমোট ০৭ জন আসামি গ্রেফতার।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধা সাড়ে সাতটার দিকে এসআই (নিঃ) ওবায়দুর রহমান সঙ্গীয় ফোর্সসহ পাংশা থানাধীন পাংশা পৌরসভার পুর্ব নারায়নপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ মোজাম্মেল হক বিল্পব, (৪৫) ও আব্দুল্লাহ আল মামুন (৩৫) এর কাছ থেকে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট, ইয়াবা সেবনের কাজে ব্যবহৃত ০২ টা গ্যাস লাইট, একটি দুউ টাকার কয়েন, একটি সুচ, একটি লাল রঙের প্লাস্টিকের কর্ক ও দুইটা পাটখাঠির অংশ বিশেষ উদ্ধার পূর্বক গ্রেফতার করেন এবং উক্ত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

মঙ্গলবার (১৬ এপ্রিল) এসআই মিনহাজ উদ্দিন ও আসাদুজ্জামান রিপন সঙ্গীয় ফোর্সের সহায়তায় পরোয়ানাভুক্ত আসামি মোঃ রবিউল ইসলাম প্রামানিক, মোঃ তোবারক হোসেনকে গ্রেফতার করেন।

এদিকে এসআই মিনহাজ উদ্দিন ও ফজর আলী সঙ্গীয় ফোর্সের সহায়তায় নিয়মিত মামলার আসামি আবুল জোয়াদ্দার (৪৭) ও আঃ মান্নান (৫৭) কে গ্রেফতার করেন।

অন্যদিকে এএসআই মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পাংশা থানাধীন পাংশা পৌরসভা নিমতলা মোড় থেকে ১৫১ ধারার আসামি মেহেদী হাসান (২৮) কে গ্রেফতার করেন।

আজ মঙ্গলবার আসামিদের প্রয়োজনীয় পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

(একে/এসপি/এপ্রিল ১৬, ২০২৪)