দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ধামরাই টিউটোরিয়াল হোমের সাবেক প্রধান শিক্ষক মোঃ রফিকুল আলম রকেট বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় ঢাকার নিউরোলজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিকস সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

মরহুমের লাশ দুপুরে নিজ বাড়ি ধামরাই পাঠানটোলা (৬ নং)নিয়ে আসা হলে পরিবারের মধ্যে কান্নাররোল পড়ে যায়। রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, ছাত্র ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এসে ভিড় জমায় শেষ দেখার জন্যে।

মোঃ রফিকুল আলম রকেটের মৃত্যু সয়বাদ শুনে ছুটে আসেন ধামরাইয়ের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। ধামরাইয়ের মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা ,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক শফিক আনোয়ার গুলশান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সর্ব শ্রেণীর মানুষ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রথম ও দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয় ধামরাই পৌর ঈদগাহ্ মাঠে।এখানে মোয়র গোলাম কবীর মোল্লাসহ আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ অংশ নেন।

বিকেল সাড়ে পাচটায় মোঃ রফিকুল আলম রকেটের লাশ দাফন করা হয় ধামরাই পৌর এলাকার কুমড়াইল গোরস্থানে।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নন্দ গোপাল সেন বলেন দীর্ঘদিনের সহকর্মী ও এক সাথে চলাচল করেছি। তার মুত্যুতে ভারাকান্ত হয়েছেন। ভালো এক জন সাথী হাড়ালাম বলেন।

এমপি বেনজীর আহমদ মোঃ রফিকুল আলম রকেটের মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

ধামরাইয়ের মেয়র তার বন্ধুবর মোঃ রফিকুল আলম রকেটের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। পরিবারের প্রতি শোক গভীর সমবেদনা জানিয়েছেন।

(ডিসিপি/এএস/এপ্রিল ২৫, ২০২৪)