সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় চাঁদা না দেওয়ার প্রকাশ্য দিবালোকে রেজাউল করিম ও মোহাম্মাদ আলী নামে দুই ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে। উপজেলার জামতলী-বামিহাল রাস্তার নলপুকুরিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে বলে তাদের পিতা বাদী হয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, বুধবার বামিহাল হাটে ধান বিক্রয় করে ভ্যান যোগে বাড়ি ফিরছিল রেজাউল করিম ও মোহাম্মাদ আলী। এসময় নলপুকুরিয়া এলাকায় ভ্যানটি পৌঁছালে ওই গ্রামের ছোরমান আলীর নেতৃত্বে ৮-১০ জন হাসুয়া, লোহার রড, চাইনিজ কুড়াল, রামদা সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের পথ রোধ করে এবং এলোপাথাড়িভাবে কুপিয়ে তাদের দুইজনকে গুরুতর জখম করে। এসময় তাদের কাছে থাকা প্রায় সাড়ে ৮হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় রেজাউল করিম ও মোহাম্মাদ আলী কে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় নলপুকুরিয়া গ্রামের কালাম, কামরুল ও ফরমান সহ ১০জনকে আসামী করে বৃহস্পতিবার দুপুরে সিংড়া থানায় অভিযোগ দায়ের করে তাদের পিতা আ. আজিজ মণ্ডল।

আহতদের বড় ভাই ইউনুস আলী এ প্রতিবেদককে ফোনে জানায়, তিনি চাকুরীর জন্য দীর্ঘ ১০-১২ বছর বিদেশে থাকার সময় চাঁদার জন্য প্রতিনিয়ত বাড়ির লোকদের হুমকি ধামকি দিয়ে আসতো ওই সন্ত্রাসীরা। এ নিয়ে ২০১২ সালে তাদের বাড়ি ভাংচুর করা হয় বলে জানা যায়।

(এএমএম/এএস/নভেম্বর ২০, ২০১৪)