নওগাঁ প্রতিনিধি :বুধবার দিনগত রাতে নওগাঁর মহাদেবপুর উপজেলার বেলঘরিয়া গ্রামে জ্যোতিষ চন্দ্র সমাজদার ওরফে রবি নামে এক সংখ্যালঘুর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে।

১৫/১৬ জনের একদল অজ্ঞাত ডাকাত গভীর রাতে বাড়িতে ঢুকে বাড়ির গৃহকর্তাসহ বাড়ির অন্যান্য লোকজনকে বেধেঁ রেখে ৪ বছরের এক শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্নালংকার ও মোটর সাইকেলসহ প্রায় ৭ লাখ টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে।

গৃহকর্তা জ্যোতিষ চন্দ্র রবি ও তার স্ত্রী ভারতী রানী জানান, তারা প্রতিদিনের ন্যায় বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত অনুমান দেড়টার দিকে বাড়ির ভেতর ঘরের দরজায় শব্দ শুনে তারা ঘড়ের দরজা খোলার সঙ্গে সঙ্গে বাড়ির ভেতর থাকা অজ্ঞাত ১৫/১৬ জনের ডাকাত দলের মধ্যে ৫/৬ জন তাদের স্বামী -স্ত্রীকে ঘড়ের মধ্যে নিয়ে অস্ত্রের মুখে বেধেঁ রাখে এবং পর্যায়ক্রমে তাদের ছেলে প্রদীপ চন্দ্র (৩৫)ও তার স্ত্রী মমি রানীকে বেঁধে রেখে প্রদীপের ৪ বছরের শিশু সন্তান দুর্জয়কে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের কোথায় কি আছে তাদের কাছ থেকে জেনে নেয়।

এসময় তারা বাক্স্র ও শো’কেচের সব তালা চাবি ভেঙ্গে বাড়ির গৃহকর্ত্রী ভারতী রানীর ৪ ভরি, ছোট মেয়ে বানী রানীর দেড় ভরি ও প্রদীপের স্ত্রী মমি রানীর সাড়ে ৭ ভরি স্বর্ণলংকার, মূল্যমান কাপড়-চোপড়সহ বাড়িতে থাকা নগদ ৩১ হাজার টাকা ও বাজাজ সিটি ১০০ সিসি একটি মোটর সাইকেল লুট করে নিয়ে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন।

(বিএম/এসসি/নভেম্বর২৭,২০১৪)