বগুড়া প্রতিনিধি : বগুড়ার জেলা প্রশাসক শফিকুর রেজা বিশ্বাস বলেছেন, আজকের শিশুরাই আগামী দিনে দেশ ও জাতির নেতৃত্ব প্রদান করবে। তাই তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে আমাদের একযোগে কাজ করতে হবে।

শুক্রবার বেলা ১১ টায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বগুড়া এডিপি কার্যালয়ে আয়োজিত ১২০০ দরিদ্র সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবগ্রাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ফরিদ উদ্দিন, দৈনিক করোতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর ও রাজশাহী বিভাগীয় শিশু ফোরামের সভানেত্রী পুষ্পা খাতুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া এডিপি’র সিনিয়র ম্যানেজার লোটাস চিসিম।

প্রধান অতিথি শিশুদের উদ্দেশ্যে বলেন, আজকের শিশুরা যারা কম্বল গ্রহন করছে তারা আগামীতে নিজেরা স্বাবলম্বী হবে এবং অসহায় শিশুদের এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিবে। বর্তমানে যারা সমাজে সু-প্রতিষ্ঠিত তারা অনেকে দরিদ্র পরিবার থেকে এসেছেন। তারা সময়ের সঠিক ব্যবহার ও নিষ্ঠার সাথে দায়িত্ব-কর্তব্য পালন করেছেন। তিনি এসব সফল মানুষের জীবনী অনুসরণের জন্য উপস্থিত শিশুদের পরামর্শ দেন।

কম্বল বিতরণ অনুষ্ঠান বগুড়া এডিপি অফিস, মাদলা, রাজাপুর, মালতিনগর ও চকসুত্রাপুর কম্পার্টমেন্ট অফিস থেকে একযোগে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ল্ড ভিশন বগুড়া এডিপি’র কর্মকর্তা চন্দনা রড্রিক্স ও শাহ মোঃ দিদার।

(এএসবি/এসসি/ডিসেম্বর০৫,২০১৪)