লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে শ্বশুর কর্তৃক পুত্রবধূকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। লম্পট শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ করেও কোন প্রতিকার না পেয়ে শুক্রবার কেরোয়া ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে সালিশি বৈঠক শেষে এক লাখ ৭০ হাজার টাকায় তালাক নিয়ে স্বামীগৃহ ত্যাগ করেছেন ওই নারী।

হয়রানির শিকার ওই নারী জানান, চার মাস আগে কেরোয়া ইউনিয়নের তালতলা এলাকার মাওলানা তছলিম উদ্দিনের ছেলে ঢাকার গামের্ন্টস ব্যবসায়ী মানিকের সঙ্গে তার বিয়ে হয়। এর কয়েক দিন পর বিভিন্ন সময় স্বামী মানিক ও শাশুড়ির অনুপস্থিতে লম্পট শ্বশুর মাওলানা তছলিম তাকে যৌন হয়রানি করে আসছিলেন। বিষয়টি তিনি স্বামী ও শাশুড়িকে জানিয়ে কোনো প্রতিকার না পেয়ে নিজের অভিভাবকদের জানান। পরে তারা লম্পট শ্বশুরের বিচার ও স্বামীর গৃহত্যাগ চেয়ে কেরোয়া ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন। এলাকাবাসী জানান, প্রায় তিন বছর আগে মাওলানা তছলিম কেরোয়া মোহাম্মদিয়া বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে, খলিফা জামে মসজিদের এক শিশুছাত্রীকে এবং ওই এলাকার এক গৃহবধূকেও যৌন হয়রানি করে। এজন্য মাদরাসা ও মসজিদ কমিটি তছলিমকে বহিষ্কার করেছিলেন। অভিযুক্ত মাওলানা তছলিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে জানান, তার পুত্রবধূ পরকীয়া প্রেমে জড়িত এবং উশৃঙ্খল প্রকৃতির। তার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

এ ব্যাপারে রায়পুর কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা নাজমুল হুদা জানান, মাওলানা তছলিমের বিরুদ্ধে তার পুত্রবধূর অভিযোগ মৌখিকভাবে করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় পরিবারকে নিয়ে বৈঠকে এক লাখ ৭০ হাজার টাকায় তালাকের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়েছে।

(পিকেআর/পি/ডিসেম্বর ১৩, ২০১৪)