সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার শেরকোল বাজারে চুরি বন্ধ ও কুদ্দুস-আজিমের সহযোগিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও অর্ধদিবস ধর্মঘট পালন করেছে স্থানীয় বাজারের শত শত ব্যবসায়ীরা। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল বাজার এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের দাবীর প্রতি একাত্ততা ঘোষণা করেন।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, শেরকোল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এমরান আলী,স্থানীয় ব্যবসায়ী আবদুল মান্নানসহ বিভিন্ন নেতৃবৃন্দ। তারা রবিবার সকাল থেকেই দোকানপাট বন্ধ রাখে এবং তাদের দাবি মেনে দ্রুত প্রশাসনকে কার্যকর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।


জানা যায়, শেরকোল বাজারের নাইট গার্ড কুদ্দুস ও আ. আজিমের সহায়তায় বুধবার রাতে শেরকোল বাজারে উত্তম কুমার মন্ডলের রাজলক্ষী টেইলার্স এন্ড বস্ত্র বিতানের ৮ লাখ ১৩ হাজার টাকার মালামাল ও আলমগীর হোসেনের মা বস্ত্রালয়ের ৭ লাখ ৭ হাজার টাকার মালমাল চুরি সংঘটিত হয়। এবিষয়ে থানায় মামলা হয়েছে। শনিবার নাইটগার্ড কুদ্দুস-আজিমকে ধরে থানায় সোপর্দ করে ব্যবসায়ী ও এলাকাবাসী।


শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল জানান, চুরির সাথে জড়িত থাকার অভিযোগে নাইটগার্ড দুইজনকে থানায় সোপর্দ করা হয়েছে। তিনি এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। (ছবি সংযুক্ত)

(এএমআর/এএস/ডিসেম্বর ২১, ২০১৪)