বগুড়া প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দিতে যৌতুকের দাবিতে ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে গৃহবধু নাজমা বেগম (২২)। এঘটনার থেকে নিহত গৃহবধুর স্বামী সিরাজুল পলাতক রয়েছে। থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালের মর্গে প্রেরণ করেছে।

আজ রবিবার সকাল সাড়ে ১১টায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের আমতলী গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের আমতলী গ্রামের ভটভটি চালক সিরাজুল ইসলাম এর সাথে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে ওঠে পাশ্ববর্তি গাবতলী উপজেলার বাগবাড়ী গ্রামের নাজমা বেগমের সাথে। সম্পর্কের প্রায় ৫ মাস পর তারা বিয়ে করে। বিয়ের সময় সিরাজুল তার প্রথম স্ত্রীর নাম পরিচয় গোপন করে রাখে। বিয়ের কিছু দিন পর সিরাজুল দ্বিতীয় স্ত্রী নাজমার কাছে যৌতুকের টাকা দাবী করে। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই বিবাদ লেগে থাকতো। গতকাল রোববার সকালে স্ত্রী নাজমা বেগমের সাথে আবারো বিবাদ শুরু হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে আহত হন নামজা। নাজমার চিৎকারে এলাকাবাসি তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এঘটনার পর থেকে স্বামী সিরাজুল পলাতক রয়েছে।

বগুড়া সারিয়াকান্দি থানার ওসি আবু সহিদ মো: ওয়াহেদুজ্জামান জানান, যৌতুকের কারণেই হত্যাকান্ডটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। নিহতের স্বামী সিরাজুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

(এএসবি/এএস/ডিসেম্বর ২১, ২০১৪)