স্পোর্টস ডেস্ক, ঢাকা : ২০১৫ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করা হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। স্কোয়াড ঘোষণার আগেই হাসলো নাসির হোসেনের ব্যাট। বুধবার প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচে ব্যাটে-বলে নাসিরের অসাধারণ ফিনিংশিংয়ে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর কাছে হার মেনেছে মোহামেডান। ম্যাচের দুই বল বাকি থাকতে তিন উইকেটের জয় তুলে নেয় আবাহনী। ফলে ১২ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের প্রথমস্থান ধরে রাখলো দলটি।

এদিন ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে সুপার সিক্সের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন মোহামেডান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। স্কোরবোর্ডে মাত্র ৩৮ রান তুলতেই দলটির টপ অর্ডারের চার ব্যাটসম্যান সাজঘরে ফেরেন। তবে মিডল অর্ডারে নাঈম ইসলামের ৫১ এবং আরিফুল ইসলামের ১০৯ রানে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৪০ রান সংগ্রহ করে তারা। আবাহনীর পক্ষে চারটি উইকেট নেন শুভাশিস রায়। ১০ ওভারে মাত্র ৩৪ রান দিয়ে একটি উইকেট নেন নাসির হোসেন।

এরপর লক্ষ্য তাড়ায় ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরুতেই দুই ওপেনারকে হারায় আবাহনীও। তবে টপ অর্ডারে ফরহাদ হোসেনের ৫৯ আর মিডল অর্ডারে নাসির হোসেনের অপরাজিত ৮২ রানে ৪৯.৪ ওভারে সাত উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে আবাহনী। নাসির ৬৯ বলে ৮২ রান করেন। তার ইনিংসটি পাঁচটি চার ও পাঁচটি ছয়ের মারে সাজানো।

মোহামেডান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ১০ ওভার বল করে ৪২ রানে দখল করেন তিন উইকেট।

(ওএস/পি/ডিসেম্বর ২৪, ২০১৪)