নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় আতিকুর রহমান (২১) নামে এক কলেজ ছাত্রকে বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বাড়ির অদুরে একটি ফসলি মাঠের মধ্যে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, সিংড়া উপজেলার বড়গ্রাম এলাকার বাসিন্দা আরকে দাখিল মাদরাসা শিক্ষক আব্দুর রশীদের ছেলে সিংড়া দমদমা স্কুল এন্ড কলেজের ছাত্র আতিকুর রহমান বুধবার সন্ধ্যায় মোবাইল ফোনে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়। কিন্ত পরে আর সে বাড়ি ফেরে না। বৃহস্পতিবার সকালে বড়গ্রাম ফসলের মাঠে স্থানীয়রা তার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। পুলিশ এই হত্যাকান্ডের কারণ জানাতে পারেনি।

নিহত আতিকুরের বাবা মাদ্রাসা শিক্ষক আব্দুর রশীদ জানান, তার একমাত্র ছেলে আতিকুর এবার ২০১৪ সালে দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেছে। ভর্তির জন্য সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় অংশ নেয়। পরে রাজশাহী, বগুড়া ও রংপুর সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য গ্রামের বাড়িতে ফিরে আসে। বুধবার সন্ধ্যায় কো বা কারা তাকে মোবাইল ফোনে তাকে বাড়ি থেকে ডেকে নেয়।

সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে।

(এমআর/অ/ডিসেম্বর ২৫, ২০১৪)