রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পানিয়ালা বাজারে শনিবার দুপুরে চিহিৃত দুস্কৃতিকারীরা হামলা চালিয়ে ন্যাশনাল ফার্মেসীতে ব্যাপক ভাংচুর ও নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ঔষধ লুট করে। এ সময় বাধা দিলে দুস্কৃতিকারীরা ফার্মেসীর মালিক ডাঃ মোজাম্মেল হোসেন, আ্ইয়ুব আলী, ফরিদ হোসেনসহ ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের রামগঞ্জ সরকারী ও প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,আশারকোটা গ্রামের ফারুক হোসেনের নেতৃত্বে ১২/১৫জনের অস্ত্রে সস্ত্রে সজ্জিত দুস্কৃতি গ্রুপ অর্তকিত হামলা করে। বাজার ব্যবসায়ীরা বলেন, শত্রুতার জের ধরে ফারুক পরিকল্পিত ভাবে হামলা করে।। হাসপাতালে চিকিৎসাধীন ফার্মেসীর মালিক ডাঃ মোজাম্মেল হক বলেন, এলাকার সন্ত্রাসী, চাদাঁবাজী,লুটপাট, জবর-দখলসহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করায় ক্ষীপ্ত হয়ে ফারুক বাহিনী নিয়ে আমাকে হত্যা করতে অর্তকিত ভাবে হামলা ও ব্যবসায় প্রতিষ্ঠানে ভাংচুর করে। প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর শেষে ক্যাশ ভেঙ্গে ৫৫ হাজার টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট এবং ২লক্ষাধিক টাকার ঔষধ নষ্ট করে। অভিযুক্তের সাথে একাধিকবার যোগায়োগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন,অভ্যন্তরিন কোন্দলের কারনে হামলা,ভাংচুরের ঘটনাটি ঘটেছে। ফার্মেসীর মালিক বাদী হয়ে এজাহার দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(এমএএইচ/পি/জানুয়ারি ০৩, ২০১৫)