শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে সাউফা বেগম (১৮) নামে এক গৃহবধূ রহস্যজনকভাবে খুন হয়েছে। ৬ জানুয়ারি মঙ্গলবার সকালে বাকশাবাইদ গ্রামে ওই গ্রহবধুর বাবার বাড়ীর পাশের একটি পরিত্যক্ত মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী হাফিজুর রহমান ঢাকায় একটি গার্মেন্ট কারখানায় শ্রমিকের কাজ করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, স্বামী ঢাকায় গার্মেন্ট কারখানায় কাজ করার কারণে সাউফা বেগম বাড়ী শ্রীবরদী উপজেলার বাকশাবাইদ গ্রামে বাবার বাড়ীতেই থাকতেন। মঙ্গলবার ভোরে ফজরের আযানের আগে প্রকৃতির ডাকে সাড়া দিতে সাউফা বেগম ঘর থেকে বের হওয়ার পর তার আর কোন সন্ধান মেলেনি। সকালে বাড়ীর পাশের পরিত্যক্ত একটি মাঠে তার লাশ পাওয়া যায়। পুলিশের ধারণা, ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে শ্বাসরোধে হত্যার পর বাড়ির পাশে পরিত্যক্ত মাঠে লাশ ফেলে রেখে যায়। সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহজাহান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বাবা আবু সালেম মিয়া বলেন, কয়েক মাস আগে পাশের গ্রাম মামদামারির আনারকলি মিয়ার ছেলে হাফিজুর রহমানের সাথে সাউফার বিয়ে দেওয়া হয়। সাউফার স্বামী ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করে। স্বামী বাড়ীতে না থাকায় সে আমাদের বাড়ীতেই থাকতো। তিনি কাঁদতে কাঁদতে বলেন, আমি আমার মেয়ে সাউফা হত্যার বিচার চাই। যারা মাইয়ারে খুন করছে আমি তাগোরে ফাঁসি চাই।

শ্রীবরদী থানার ওসি পরিদর্শক বেলাল উদ্দিন তরফদার জানান, ঘটনাস্থল থেকে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা মামলা করা হবে।

(এইচবি/পি/জানুয়ারি ০৬, ২০১৪)