লক্ষ্মীপুর প্রতিনিধি : বিএনপি জামায়াতের ডাকা টানা অবরোধের সুযোগে লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপি জামায়াতের আবারো শুরু করেছে সড়কের গাছকাটা।

গত তিনদিনে উপজেলার খাসেরহাট সড়ক, রায়পুর-লক্ষ্মীপুর সড়কের ফিস হ্যাচারী গেইট ও বামনী ইউনিয়নের কবিরহাট থেকে ভুইয়ারহাট সড়কের প্রায় লক্ষাধিক টাকা মুল্যের সরকারী ২৫টি গাছ কেটে সড়কে ফেলে কয়েক ঘন্টা অবরোধ করে রাখে। এতে উপজেলায় প্রায় ৮ ঘন্ট বিদ্যুৎ বিছিন্ন হয়ে পড়ে। পরে পুলিশ ও পল্লী বিদ্যুৎ কর্মকর্তারা ওই গাছগুলো সড়কের উপর থেকে সরিয়ে নিয়ে বিদ্যুতের সংযোগ কাজ শুরু করেছে।
কয়েকজন প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, সোমবার সকালে বামনী ইউনিয়নের কবিরহাট সড়ক থেকে ভুইয়ারহাট সড়কে যাওয়ার পথে শিবপুর গ্রামের মৃধাবাড়ীর সামনে বিএনপি নেতা হুমায়ুন কবির ভুইয়ার নেতৃত্বে কয়েক নেতাকর্মীর সড়কের উপর প্রায় ৫০ হাজার টাকা মুল্যের ৮টি সৃষ্টি গাছ কেটে রাস্তায় ফেলে রাখে। একই দিন ভোর বেলায় বিএনপির নেতাকর্মীরা রায়পুর-লক্ষ্মীপুর সড়কের ফিস হ্যাচারী গেইটের সামনে ৪০ হাজার টাকা মুল্যের একটি সৃস্টি গাছকাটাসহ তিনটি বৈদ্যুতিক খুটি উপরে ফেলে রাখে। গত শূক্রবার রাতে জামায়াতের নেতাকর্মীরা রায়পুর-খাসেরহাট সড়কের কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের পর থেকে সড়কের দু’পাশের ৭০ হাজারটাকা মুল্যের প্রায় ১৫টি গাছ কেটে সড়কে ফেলে রাখে।
(পিকেআর/জানুয়ারি ২০,২০১৫)