নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ১৭জন আহত হয়। বৃহস্পতিবার সকালে শহরের পেট্রোবাংলা-চকসিংড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সিংড়া ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চকসিংড়া এলাকার সমজান আলীর কাছ থেকে কয়েক বছর আগে ৪ শতক জমি কিনে তোফাজ্জল হোসেন সেখানে বসবাস শুরু করে। কিন্তু চলাচলের পথ না থাকায় পৌরসভায় আবেদন করে। আবেদনের প্রেক্ষিতে পৌর কর্তৃপক্ষ এলাকাবাসীর চলাচলের জন্য রাস্তা বের করে দেয়। রাস্তাটি সংস্কার করতে গেলে সমজান আলী ও তার পরিবারের সদস্যরা তোফাজ্জল হোসেনকে বাঁধা দেয়।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে দু’পক্ষই দেশীয় আস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহতরা হলেন, তোফাজ্জল হোসেন (৪৫), নজরুল ইসলাম (৩৫) সাকুল (৩২), সমজান আলী (৫৫), নুরনবী (৩২), রাজু আহমেদ (২২), লিখন (২৫), মুক্তার হোসেন (৩২), জহুরুল (২৫), সেলিম (২৭), সাইফুল (২৭), সুজন (২৭) শাহানাজ (৩৫), সামাদ (৪০), লুৎফা (৫২), সবুজ (১৮) ও শিউলী (৩৫)।


সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, জমি নিয়ে সৎ ভাইদের মধ্যে বিরোধের জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। তবে বিকেল ৫ টা পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

(এমআর/এএস/জানুয়ারি ২৯, ২০১৫)