নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় পারিবারিক কলহের জের ধরে মৃত ভাইয়ের স্ত্রী সম্পিত্তি থেকে বঞ্চিত করার নিমিত্তে শিশুসহ ননদকে মারপিট করে জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে।

এতেও তিনি ক্ষান্ত হননি, সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিও দেয়া হয়েছে। এব্যাপারে থানায় অভিযোগ করতে গেলে রহস্যজনক কারনে থানা ওসি অভিযোগ গ্রহন করেননি। ফলে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল চৌধুরী জানান, তার ছোট ভাই আতাউর রহমান চৌধুরী দুলাল বিগত ২০১২ সালের ১৮ জানুয়ারি মারা গেলে তার স্ত্রী নজিপুর বাজারের বাসায় তিন কন্যা সন্তানসহ ননদকে নিয়ে বসবাস করতে থাকে। কয়েকদিন পর তার তৃতীয় সন্তান মারা গেলে সে উশৃংখল জীবন যাপন শুরু করে এবং দুই মেয়েকে নিয়ে ঢাকায় চলে যায়। এমতাবস্থায় সে ননদকে বিভিন্ন ভাবে নির্যাতন করতে থাকে এবং বিভিন্ন লোকদ্বারা প্রাণ নাশের হুমকি দিতে থাকে বাড়ি থেকে বের করে দেবার জন্য।

গত সোমবার উক্ত মৃত ভাইয়ের স্ত্রী রুমা বেওয়া কতিপয় মাদকাসক্ত দুস্কৃতকারীদের নিয়ে উক্ত বাড়িতে হামলা চালিয়ে শিশুসহ ননদকে মারপিট করে সোনাদানা, নগদ কয়েক লাখ টাকাসহ জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দেয় এবং তাকে প্রাণ নাশের হুমকি দেয়।

উক্ত বিষয়ে ননদ জোসনা চৌধুরী ও তার বড় ভাই পতœীতলা থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানার ওসি অভিযোগটি গ্রহন করেনি। এ ঘটনার পর থেকে প্রতিনিয়ত সন্ত্রাসী বাহিনী দ্বারা ননদ জোসনা চৌধুরী ও তার বড় ভাইকে প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে বলে জানার তিনি। এমতাবস্থায় তারা মানবেতর জীবন যাপন করছে।

(বিএম/এসসিজানুয়ারি২৯,২০১৫)