বাগেরহাট প্রতিনিধি : বিএনপিসহ ২০ দলীয় জোটের দেশব্যাপী নাশকতা ও নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে বাগেরহাট জেলা ছাত্রলীগ। সোমবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে ছাত্রলীগ ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করে। ছাত্রলীগের ওই মানববন্ধনে আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও প্রজন্মলীগ মানববন্ধনে একতা প্রকাশ করে।

 

মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপিসহ ২০ দলীয় জোট হরতাল অবরোধের নামে দেশে নাশকতা চালাচ্ছে। এসএসসি পরীক্ষা ও পহেলা জানুয়ারীতে বই বিতরনের দিনে হরতাল ডেকে তারা শিক্ষার পরিবেশ নষ্ট করছে। গত ২৬ দিনে তারা কয়েকশ গাড়ী জ্বালিয়ে দিয়েছে। সাধারন খেটে খাওয়া মানুষকে পেট্রোল বোম ছুড়ে হত্যা করছে। তাদের হাত থেকে ছোট শিশুরাও রক্ষা পাচ্ছেনা। অবিলম্বে এই নৈরাজ্য ও অরাজকতা বন্ধ না করা হলে ছাত্রলীগ প্রতিরোধ গড়ে তুলতে বাধ্য হবে।
মানববন্ধনে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনা হাসিবুল হাসান শিপন, সাধারন সম্পাদক সরদার মাসুদুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মুজিবর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আহমেদ, জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস প্রমুখ।
(একে/পিবি/ফেব্রুয়ারি ২,২০১৫)