গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে ইয়াবা ও ফেনডিসিলসহ তিনজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাগণ। তাদের মধ্যে দুইজনকে ভ্রাম্যমান আদালত ৬ মাস করে কারাদণ্ড প্রদান করেছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে জয়দেবপুর থানা রোডের রনি সূত্রধরের বাড়িতে অভিযান চালিয়ে রতন কুমার পাল (৩০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। তার দেয়া স্বীকারোক্তিতে ঘরে তল্লাসী চালিয়ে ১০৩ পিস ইয়াবা, ২ বোতল ফেনডিসিল, নগদ ৮৬ হাজার ৮০০ টাকা ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। রর বাড়ি রতন লালমনিরহাট জেলা সদরের শিবরাম গ্রামের প্রদীপ চন্দ্র পালের ছেলে। সে রনি সূত্র ধরের বাসায় ভাড়া থাকে মাদক ব্যবসা করতো। এ ঘটনায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গাজীপুর সার্কেলের এসআই মাহবুবুল আলম ভুঁইয়া বাদি হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন।

এছাড়াও দুপুরে শহরের কলাবাগান এলাকায় অভিযান চালিয়ে হাড়িনাল এলাকার আব্দুল জলিলের ছেলে হারুন অর রশীদকে (৩০) ৫ পিস ও দক্ষিণ বরুদা এলাকার হাজী সাহাব উদ্দিন সরকারের ছেলে ইফতেখার উদ্দিনকে (৩৮) ৩ পিস ইয়াবাসহ আটক করা হয়। বিকালে ভ্রাম্যমান আদালত বসিয়ে হারুন অর রশিদকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ৫শ টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ড এবং ইফতেখার উদ্দিনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেবেকা সুলতানা ও জেসমিন নাহার ভ্রাম্যমান আদালতে এ দণ্ডাদেশ প্রদান করেন।

(এসএএস/পি/ফেব্রুয়ারি ০৪, ২০১৫)