নাটোর প্রতিনিধি : শনিবার নাটোর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে কালের কন্ঠ ও চ্যানেল আই প্রতিনিধি রেজাউল করিম রেজা এবং স্থানীয় দৈনিক উত্তরবঙ্গ বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক দুলাল সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মোট ৪৩ জন ভোটারের মধ্যে ৪২ জন ভোটার তাদের ভোটাধিকার  প্রয়োগ করেন।

কার্যনির্বাহী পরিষদে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি প্রফেসর একেএম নজরুল ইসলাম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক যমুনা টিভি প্রতিনিধি নাজমুল হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ৭১ টিভি ও ডেইলী ষ্টারের বুলবুল আহমেদ ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন ডেইলী ট্রিবিউন ও দৈনিক বর্তমান প্রতিনিধি এম কামাল মৃধা। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন দৈনিক জনদেশ প্রতিনিধি এবিএম মোস্তফা খোকন, দৈনিক খবর পত্র প্রতিনিধি এনামুর রহমান চিনু ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন জিটিভি ও আজ ও আগামীকাল প্রতিনিধি কামরুজ্জামান দেলোয়ার।

এছাড়া নির্বাচিত কার্য্য নির্বাহী সদস্যরা হলেন এসএ টিভির মোস্তাফিজুর রহমান টুটুল, ইনডিপেনডেন্ট টিভি ও যায়যায়দিন প্রতিনিধি বাপ্পী লাহিড়ী, বিজয় নিউজ প্রতিনিধি কাওছাড় আলী ও সোনার দেশ প্রতিনিধি সুফি সান্টু। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খন্দকার মোহাম্মদ আলী। অপর দুই সদস্য জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু আহসান টগর ও জেলা নির্বাচন অফিসার দেলোয়ার হোসেন। সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

(আরকে/এএস/ফেব্রুয়ারি ০৭, ২০১৫)