স্টাফ রিপোর্টার, ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ১৮ বান্ডিল তারকাঁটা আনা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ট্রাকে করে এগুলো আনা হয়। নিরাপত্তা বেষ্টনী তৈরির জন্য ভবনটির মালিক এসব আনিয়েছেন বলে সূত্র জানিয়েছে।

তেজগাঁওয়ের একটি কারাখানা থেকে এ তারাকাঁটাগুলো আনা হয়েছে। কারখানাটি তেজগাঁয়ের বাইশকুনী পাড়ার অবস্থিত। কারখানার মালিকের নাম মোতালেব ইসলাম।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, ট্রাক থেকে নামিয়ে তারকাঁটাগুলো কার্যালয়ের পেছনের গেট দিয়ে বাসার ভেতরে নেয়া হয়েছে। আমিনুল ইসলাম নামের একজন ইলেকট্রিক মিস্ত্রি জানান, আগামীকাল রোববার থেকে এগুলো বাসার চারপাশে লাগানো হবে।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি থেকে রাজনৈতিক কার্যালয়ে থাকছেন বেগম খালেদা জিয়া। প্রথম দিকে আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা ‘অবরুদ্ধ’ খালেদা এখন যোগাযোগ বিচ্ছিন। তিনি গ্যাস, ইন্টারনেট, ডিশ সংযোগ ও মোবাইল নেটওয়ার্কের বাইরে রয়েছেন। বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হলেও পরে সংযোগ দেয়া হয়েছে।

এর মধ্যে তার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় মারা যান। বর্তমানে চেয়ারপারসনের আত্মীয় স্বজন ও কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী তার পাশে রয়েছেন।

(ওএস/অ/ফেব্রুয়ারি ০৭, ২০১৫)