স্টাফ রিপোর্টার : খালেদা জিয়া এক মাসেরও বেশি সময় ধরে সহিংসতা করে দেশকে ধ্বংসের চেষ্টা করছে। তার এই কর্মসূচি প্রমাণ করে বিএনপি-জামায়াত জোট কোনদিনও দেশের স্বার্থরক্ষাকারী হতে পারে না। তারা দেশ ও জনগণের দুষমন বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘খালেদার রোষানলে পুড়ছে মানুষ-পুড়ছে দেশ রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সাহারা খাতুন বলেন, ‘খালেদা জিয়ার মানুষ পুড়িয়ে মারার রাজনীতির মাধ্যমে দেশকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। তার এই সহিংসতার বিরুদ্ধে আজ দেশের মানুষ সোচ্চার হয়েছে। আশা করি জনপ্রতিরোধের মুখে খালেদাকে হরতাল অবরোধের রাস্তা থেকে সঠিক পথে ফিরিয়ে আনব, আর নয়তো তাকে পাকিস্তানে পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।’

তিনি আরও বলেন, ‘সারা দেশে সকল শ্রেণী পেশার মানুষ যেভাবে জেগে ওঠেছে এতে আপনার শেষ রক্ষা হবে না। এভাবে চলতে থাকলে আপনাকে (খালেদা জিয়া) টেনে বের করা হবে। এরপর জনগণই আপনার বিচার করবে।’

সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে সমাবশে আরও উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগ নেতা শাহ আলম মুরাদ,হাসিবুর রহমান মানিক প্রমুখ।
(ওএস/পিবি/ফেব্রুয়ারি ১০,২০১৫)