নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জের কালিকুটি গ্রামে গুলিতে ঢাকার তিতুমীর কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র শিহাব উদ্দিন নয়ন (২২) খুনের ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার নিহতের মামা সিরাজুল ইসলাম (৩৫) বাদী হয়ে ৭ জনকে আসামীকে কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ পুলিশ এ ঘটনায় এজাহার ভুক্ত আসামী মো. অহিদুর রহমানকে (৪০) ঢাকার খিলক্ষেতের পূর্ব তলনা থেকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, বাদি এজাহারে উল্লেখ করেছেন, পারিবারিক এবং জমি সংক্রান্ত ব্যবসার জের ধরে গ্রেপ্তার হওয়া অহিদুর রহমান ও তার শ্যালক ইমাম হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বুধবার নয়নকে বাড়িতে ঢুকে কুপিয়ে গুলি করে হত্যা করে। তার শরীরে ৪টি গুলিবিদ্ধ হয়। নয়নকে রক্ষা করতে গিয়ে তার মা ইয়াসমিন আক্তার সন্ত্রাসীদের দা ও চাপাতির কোপে এবং গুলিতে গরুতর আহত হয়। তার বাম হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। মামলার অন্য আসামীরা হচ্ছেন, উপজেলার কালিকুটি গ্রামের ইমাম হোসেন (৩০), সালাউদ্দিন (৩৫), দেলোয়ার হোসেন (২৮), কবির হোসেন (২৯), আব্দুস সবুর মিয়া (৫৫) এবং বড়কাউ গ্রামের মানজুর মিয়া (২৮)।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের কালিকুটি পূর্বপাড়ার চাঁন মিয়ার টেক এলাকায় একদল সন্ত্রাসী কালিকুটি গ্রামের কৃষক নবী হোসেনের বাড়ীতে হামলা চালায়। সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে নবী হোসেনের কলেজ পড়ুয়া ছেলে নয়ন ঘটনাস্থলেই খুন ও স্ত্রী ইয়াসমিন গুরুতর আহত হয় ।

(এসএএস/এএস/ফেব্রুয়ারি ১২, ২০১৫)