বিনোদন ডেস্ক : সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে আবারও অভিনয়ে ফিরছেন সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রে আর অভিনয় করবেন না- আগের এমন ঘোষণা থেকে ফিরে এসেছেন তিনি।

বৃহস্পতিবার ভোররাত ৪টায় দেওয়া ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেন, কিছু দিন খুব ডিপ্রেশনে ছিলাম, খুব কষ্ট আর অভিমান থেকেই দিয়েছিলাম স্ট্যাটাসটা যে, আর ছবি করব না। ছবি আমার স্বপ্ন, আমার বাস্তব, কোথায় যাব একে ছেড়ে, সম্ভব না, আমি দুঃখিত সব সাংবাদিক ভাইদের কাছে, মনটা ভীষণ খারাপ ছিল তাই কারো সঙ্গে যোগাযোগ করিনি। আমি এখন ভারতে আছি, ‘অগ্নি-২’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি, খুব তাড়াতাড়ি ফিরব, সবাই আমার জন্য দোয়া করবেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি আর অভিনয় করবেন না- এমন খবর প্রচার হয় গত ৩০ জানুয়ারি সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে মাহীর একটি ফেসবুক স্ট্যাটাসের কারণে। এর ফলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছিল বিভিন্ন মহলে। ওই স্ট্যাটাসে মাহি বলেছিলেন, হাতে থাকা সিক্যুয়াল ছবি ‘অগ্নি-২’-এর পর আর কোনো ছবিতে কাজ করব না। নিউইয়র্কে গ্র্যাজুয়েশন শেষ করতে চাই। মাহিয়া মাহির এমন স্ট্যাটাসকে কেন্দ্র করেই তৈরি হয়ে ছিল ধোঁয়াশা।

বিষয়টি জানতে চেয়ে যোগাযোগ করা হলে তখন মাহি বলেছিলেন, আমি এখন নিউইয়র্কে। গ্র্যাজুয়েশনটা শেষ করতে চাই। এখানকার একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ অনুষদে ভর্তি হতে এসেছি। নতুন আর কোনো ছবিতে অভিনয় করব না। তাই ‘অগ্নি-২’ হতে যাচ্ছে আমার শেষ ছবি।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ‘অগ্নি-২’ ছবির শুটিং। এ ছবিতে মাহীর সহশিল্পী থাকছেন কলকাতার ওম। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে মাহীর অভিষেক ঘটে। ২০১৩ সালে ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসা’সহ মোট পাঁচটি ছবি মুক্তি পায়। ২০১৪ সালে ‘অগ্নি’, ‘কি দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘দেশা : দ্য লিডার’ ও ‘অনেক সাধের ময়না’- এই ছবিগুলো মুক্তি পায়। এ বছর ১৫ জানুয়ারি কলকাতা ও বাংলাদেশে একযোগে মুক্তি পায় ‘রোমিও বনাম জুলিয়েট’।

(ওএস/এএস/ফেব্রুয়ারি ২০, ২০১৫)