বিনোদন ডেস্ক : অবশেষে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-বিন্দু অভিনীত ‘এই তো প্রেম’ ছবিটি। অতি সম্প্রতি ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসছে মার্চের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

এ প্রসঙ্গে বিন্দু বললেন, ‘এই ছবিটির জন্য প্রায় পাঁচ বছর ধরে অপেক্ষা করছি। মাঝে ভেবেছিলাম, ছবিটি বুঝি আর আলোর মুখ দেখবে না। কিন্তু সেন্সর ছাড়পত্র পাওয়ায় এর মুক্তির বিষয়টি অনেকটা নিশ্চিত হয়েছে। আশা করি, কিছুদিনের মধ্যেই দেশের অবস্থা স্বাভাবিক হবে। যতটুকু জেনেছি আপাতত মার্চের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

শাহিন কবির প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন সোহেল আরমান। বর্তমানে ছবিটি মুক্তির যাবতীয় প্রস্তুতি চলছে। আগামী সপ্তাহ থেকেই বিলবোর্ড, পোস্টার ও ব্যানার তৈরি শুরু হবে।

উল্লেখ্য,২০০৯ সালে `এই তো প্রেম` ছবিটির শুটিং শুরু হয়েছিল। মাঝে দীর্ঘদিন এর কাজ আটকে ছিল। কিছুদিন আগে এর ডাবিংসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত এই ছবিতে দেশপ্রেমের পাশাপাশি রোমান্টিকতার বিষয়টিও তুলে ধরা হয়েছে। অন্যদিকে, গত বছর অক্টোবরে বিয়ের পর বিন্দু অভিনয় থেকে দূরে রয়েছেন। আগামীতে তিনি অভিনয় নাও করতে পারেন। যদি তা-ই হয়, তাহলে এটাই হবে তার অভিনীত সর্বশেষ ছবি।

(ওএস/এএস/ফেব্রুয়ারি ২৪, ২০১৫)