মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের দরগাখোলা এলাকা থেকে রবিবার সকাল ১১টার দিকে বিকাশের ২ এজেন্টকে কুপিয়ে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পালিয়ে যাওয়ার সময় ১ ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বিকাশের ২ এজেন্ট ও মনির নামের এক ছিনতাইকারীকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, সকালে বিকাশের ১৫ লাখ টাকা নিয়ে শিবচরের উদ্দেশ্যে রওয়ানা হয় বিকাশের মাদারীপুর অফিসের এসআর হুমায়ুন কবির ও অহিদুজ্জামান বাবু।
মাদারীপুর শহরের দরগাখোলা এলাকায় আসলে একদল ছিনতাইকারী তাদের বাঁশ দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ১৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা মনির নামের এক ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনিরকে আটক করে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
আটক করা মনির বরিশালের বটতলা এলাকার আব্দুল রশিদের ছেলে।
মাদারীপুরে বিকাশের ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ জানান, দুই এজেন্টের কাছে থাকা বিকাশের ১৫ লাখ টাকা খোয়া গেছে। এই ঘটনার সাথে বাকিদের আটক করে টাকা উদ্ধার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাই।
মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও খুজে বের করে আইনের আওতায় আনা হবে।
(এএসএ/এএস/মে ১১, ২০১৪)