ঝালকাঠি প্রতিনিধি: চাঁদাবাজী ও বিস্ফোরক মামলায় জেল হাজতে থাকা ঝালকাঠি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের মুক্তির দাবি করেছেন তার পরিবার।

গতকাল সোমবার বেলা দুপুরে শহরের আড়তদার পট্টির নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেয়রের স্ত্রী ফরিদা ইয়াসমিন ছবি এ দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, পৌরসভা নির্বাচনে পরাজিত পক্ষের ইন্দনে স্থানীয় একটি প্রভাবশালী মহল এক কাউন্সিলরের মাধ্যমে মেয়র ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। এই মামলায় মেয়র বর্তমানে জেল হাজতে রয়েছে। হয়রারনির শিকার হচ্ছেন মেয়রের পরিবার।

পৌর কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহযোগি কবির হোসেন এখনো মেয়রের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছেন বলেও সংবাদসম্মেলনে অভিযোগ করা হয়। মেয়রের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তাকে মুক্তির জন্য প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর কাছে অনুরোধ করেছেন মেয়রের স্ত্রী ফরিদা ইয়াসমিন ছবি।

সংবাদ সম্মেলনে মেয়রের ছেলে উজ্জল হোসেন, মেয়ে ইশিতা হোসেনসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসংগত শহরের পালবাড়ি এলাকার ব্যাবসায়ী কবির হোসেনের দায়ের করা মামলায় গত ০২ মার্চ ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. শাহিদুল ইসলাম পৌর মেয়র আফজাল হোসেন, তার ভাইয়ের ছেলে সাজ্জাতুল আলম মুন্না ও সোয়ালমান হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

(এসএএস/এসসি/মার্চ১৭,২০১৫)