কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার নগরবাঁকায় তারক ব্রক্ষ মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের নগরবাঁকা সার্ব্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গনে ২৩ মার্চ সোমবার থেকে শুরু হয়ে ২৭ মার্চ শুক্রবার সন্ধ্যায় মহাপ্রভুর ভোগরাগ ও আরতি কীর্তনের মধ্যে দিয়ে ২৪ প্রহরব্যাপী তারক ব্রক্ষ মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হালসা মহানাম যজ্ঞানুষ্ঠান কমিটির আয়োজনে আমবাড়িয়া, পাটিকাবাড়ি, কুর্শা ও দূর্গাপুর ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠানে লীলা কীর্তন পরিবেশন করেন নওগাঁর বন্দনা রানী সরকার ও তার দল। এ সময় এলাকাসহ আশেপাশের শত শত ভক্তবৃন্দ উপস্থিত থেকে মহানাম যজ্ঞানুষ্ঠান শ্রবন করেন।

বিকেলে ভোগ আরতি পরিবেশন করেন আলমডাঙ্গার গোপেন কুমার চক্রবর্তী ও তার দল। এ সময় উপস্থিত ছিলেন তারক ব্রক্ষ মহানাম যজ্ঞানুষ্ঠান কমিটির সভাপতি অধ্যাপক নির্মল কুমার সাহা, সাধারন সম্পাদক খোকন সাহা, কোষাধ্যক্ষ অসিত কুমার কর্মকার, শংকরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীদাম কুমার কর্মকার, মন্দিরের প্রতিষ্ঠাতা রামপ্রসাদ বিশ্বাস, কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য কাঞ্চন কুমার, আমলা প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমান, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার রিপোর্টার মিলন আলী, মহানাম যজ্ঞানুষ্ঠান কমিটির সদস্য বিজন কুমার ঘোষ, রতন কুমার শর্মা, বিরাজ কুমার, তপন কুমার,আমবাড়িয়া ইউপি সদস্য মুকেশ কুমার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক সুরঞ্চন কুমার প্রমুখ।

(কেকে/এএস/মার্চ ২৭, ২০১৫)