বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চৌধুরী বংশের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে ।

প্রায় ঘন্টাব্যাপী এই সংর্ঘষ চলাকালে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে । রবিবার সন্ধ্যায় উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে এঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থতি নিয়ন্ত্রনে আনে। উভয় পক্ষের আহতদের মোল্লাহাট ও পাশ্ববর্তি গোপালগজ্ঞ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় চৌধুরী বংশের এনায়েত গ্রুপের সাথে প্রতিদ্বন্ধি কাওসার চৌধুরী গ্রুপের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন সন্ধ্যায় সিংগাতি বাজার মোড়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে সংর্ঘষ বেধেঁ যায়। প্রায় ঘন্টাব্যাপী চলা এসংর্ঘষে উভয় গ্রুপ ঢাল - সড়কি , লাঠি - সোটা নিয়ে দফায় দফায় হামলা চালায় ।

এ সময়ে উভয় পক্ষের অন্তন ২৫ জন আহত হয়। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পারিচয় পাওয়া যায়নি। সংর্ঘয়ে আহতদের মোল্লাহাট ও পাশ্ববর্তি গোপালগজ্ঞ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।

বাগেরহাট সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ জাহিদুর রহমান জানান, থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে কয়েক রাউন্ড ফাকা গুলি ছুঁড়লে পরিস্থিতি নিয়ন্ত্রনে এসেছে । ফের সংর্ঘষের আশংঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(একে/এসসি/মার্চ২৯,২০১৫)