যশোর প্রতিনিধি : জেলার শহরতলীর ঝুমঝুমপুর এলাকা থেকে সুইটি (১৬) নামে এক কিশোরীকে ভারতের মুম্বাই শহরের একটি পতিতালয়ে বিক্রি করে দেয়ার অভিযোগে সোমবার দুপুরে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

মামলাটি দায়ের করেছেন সুইটির বোন শহরতলীর বালিয়াডাঙ্গা মান্দারতলা এলাকার আব্দুল্লাহ-আল মামুনের স্ত্রী বিউটি বেগম।

আর এ মামলার সাথে অভিযুক্ত ৩ জনকে আসামি করা হয়েছে। এরা হলো মণিরামপুরের খেদাপাড়া এলাকার সেলিম রেজার স্ত্রী বিউটি বেগম, মেয়ে তিশা এবং ছেলে অনিক।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সুইটি শহরের দড়াটানা ফিজিও খেরাপী সেন্টারে কাজ করতো। সেখানে আসামিরা যাতায়াত করতো। সে কারণে সুইটির সাথে তাদের পরিচয় হয়। তারা সুইটিকে প্রায় সময় ভাল কাজের প্রলোভন দেখাতো। তারা সুইটি ভারতে পাচার করে দেয়ার জন্য ফন্দি আটে। প্রলোভনে পড়ে সুইটি রাজি হয়।

গত ২৩ মার্চ বিকাল সাড়ে ৩টার দিকে আসামিরা ঝুমঝুমপুর ময়লাখানার সামনে থেকে তাকে নিয়ে যায়। এরপর তার কোন খাঁজ খবর পাওয়া যায় না।

গত ২৭ মার্চ রাত সাগে ৮টার দিকে সুইটি তার ভগ্নিপতি আব্দুল্লাহ আল মামুনের মোবাইল ফোনে ভারত থেকে ফোন দেয়। সুইটি সে সময় জানায় ওই তিন আসামি তাকে কৌশলে ভারতের মুম্বাই শহরে নিয়ে এসে একটি পতিতালয়ে বিক্রি করে দিয়েছে। এখন সে সেখান থেকে বের হতে পারছে না।

ফোনে কথাবার্তার খবর পাওয়ার পর বাদি বিউটি বেগম কোতয়ালি থানায় অভিযোগ দেন। পুলিশ অভিযোগের ভিক্তিতে সোমবার মামলাটি রেকর্ড করে।

(ওএস/এটিআর/মার্চ ৩০, ২০১৫)