বগুড়া প্রতিনিধি :  যে স্কুলে মুশফিকুর রহীম পড়তো। সেই স্কুলের শিক্ষার্থীরা আজ আনন্দে ভাসলো। আনন্দে ভাসলো মুশফিকুর রহীমও। এই আনন্দের অনুভুতি প্রকাশ করে মুশফিক বললেন, অনেক দিন পর আমার নিজ স্কুলে এসে আমার ভাল লাগছে। আমার শিক্ষকমন্ডলী, আমার সেই ছেলেবেলার স্মৃতি, স্কুল মাঠ, বন্ধুদের দেখতে পেরে আবার সেই শৈশবে ফিরে যেতে ইচ্ছে করছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে মুশফিক বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে, প্রথমে পড়াশোনা তারপর খেলাধুলা। লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সবার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে হবে, তাহলে সমাজ ও দেশের জন্য তোমরা ভাল কিছু করতে পারবে। আর ভাল কিছু করতে হলে একজন আদর্শ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।
 মঙ্গলবার দুপুরে বগুড়া জিলা স্কুল মাঠে সংবর্ধিত বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম মিতু এ কথা বলেন।

এস.এস.সি ২০০৩ এর শিক্ষার্থীদের সংগঠন স্বপ্নীল’০৩ এর উদ্যোগে বগুড়া জিলা স্কুল মাঠে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে স্কুলের পক্ষে পঞ্চম শ্রেণীর ছাত্র ফাহমিদুল অধিনায়ক মুশফিকুর রহিম মিতুকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী আকন্দ, স্বপ্নীল’০৩ এর উপদেষ্টা ডা. সামির হোসেন মিশু।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জিলা স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, সকল শ্রেণীর ছাত্র, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এস.এস.সি পরিক্ষার্থীরা সহ স্বপ্নীল’০৩ এর সাথিল, সেতু, রাজিব প্রমুখ। অনুষ্ঠানে মুশফিক ভক্তরা অটোগ্রাফ ও ছবি তুলতে হুমড়ি খেয়ে পরে। মুশফিক তার ভক্তদের ভালবাসায় অভিভুত হন।

(এএসবি/পিবি/মার্চ ৩১,২০১৫)