ফরিদপুর প্রতিনিধি : জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় নিউজ দেখে মুক্তিযোদ্ধা সংগঠক শুরেস্বর সাহার পরিবার সাহায্য প্রদান করলো প্রবীন মুক্তিযোদ্ধা মুনসুর উদ্দিন ব্যাপারীকে। আজ শুক্রবার দুপুরে শুরেস্বর সাহার স্ত্রী পারুল বালা সাহা মুক্তিযোদ্ধা মুনসুর উদ্দিন ব্যাপারীর হাতে নগদ অর্থ সাহায্য তুলে দেন।

অনেকটা নিরবে এই দেশ মাতৃকার জন্য লড়ায়ের অগ্রগামী সৈনিককে এ অর্থ সাহায্য করলেন তারা। উল্লেখ্য, গত ২৫শে মার্চ পত্রিকায় নিউজ আসে “মুক্তিযোদ্ধা মুনসুরের কবরের মাটি দেওয়ার জায়গা টুকু নেই” এই নিউজ পরে সূদুর দুবাই থেকে অর্থ পাঠান শুরেস্বর সাহার পুত্র মাধব সাহা। আর এই অর্থ তুলে দেন মুক্তিযোদ্ধা সংগঠক শুরেস্বর সাহার স্ত্রী ও মাধব সাহার মাতা পারুল বালা সাহা।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা মুনসুর উদ্দিন জানান, আমার মৃত্যুর পরে কবর দেওয়ার মাটি নেই, কিছু অর্থ সাহায্য পেলে একটু জমি কিনে কবরের শেষ জায়গা টুকু করে যেতাম। তিনি আরো জানান, আমার এককালে অনেক ছিলো দেশ দেশ করে আমি সব হারিয়েছি, হায়রে আমার সোনার বাংলা দেশ, হায়রে আমার নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আজ আমার নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বেচেঁ থাকলে এমনটি হতো না আমার সে আমাকে “খুবই ¯েœহ করতেন ও ভালোবাসতেন।

(এসডি/এএস/এপ্রিল ০৩, ২০১৫)