নড়াইল প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফিকে বিরোচিত সংবর্ধনা প্রদান করেছে নড়াইলবাসী। তার আগমনে নতুন সাজে সেজেছিল নড়াইল শহর। বিভিন্ন ধরনের তোরণ, ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড দিয়ে শহরকে সাজানো হয়েছে অপরুপ সাজে।

সর্বত্রই শোভাপাচ্ছিল মাশরাফি বিন মোর্ত্তজার ছবি। থাকবেনা কেন? থাকারই কথা। মঙ্গলবার বিকালে নিজ জন্মভূমি নড়াইল আসেন মশিরাফি। তাই এত সব আয়োজন।

মঙ্গলবার বিকালে মাশরাফি হেলিকপ্টারে করে নড়াইল এসে শহরের কুড়িরডোবমাঠে নামেন। সেখান থেকে একটি খোলা জিপে করে মাশরাফিকে নেয়া হয় সংবর্ধনাস্থল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। সাথে ছিল হাতি, গরুরগাড়ী, ঘোড়ারগাড়ী, মোটর সাইকেল শোভাযাত্রা, মাইক্রো ও প্রাইভেটকার।

হাজার হাজার মাশরাফি ভক্ত ৩ কিলোমিটার সড়কের দুপাশে দাড়িয়ে হাত নেড়ে হাততালি দিয়ে তাকে শুভেচ্ছা জানান। অধিনায়ক নিজেও তার ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন।

ভক্তরা নেচে গেয়ে রং মেখে সং সেজে বরণ করে নেয় তাদের প্রিয় মানুষটিকে। ধিরে ধিরে মাশরাফিকে বহনকারী খেলাজীপটি চলতে থাকে আর মাশরাফি দর্শকদের কখনও হাত নেড়ে কখনও হাতে হাত রেখে তাদের ভালবাসা ব্যক্ত করেন।

জেলা ক্রীড়া সংস্থার আযোজনে প্রান গ্রুপের ফ্রুটো’র সহযোগিতায় মাশরাফিকে দেয়া হয় এ বিরোচিত সংবর্ধনা।

মাশরাফি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের সংবর্ধনা অনুষ্ঠানে পৌঁছালে উপস্থিত সকলে তাকে অভিনন্দন জানান। জবাবে ক্রিকেটভক্তদেরও অভিনন্দন জানান নড়াইল এক্সপ্রেস।

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করা হয়।

জেলা প্রশাসক আব্দুল গাফফার খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা, নড়াইল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, জেলা পরিষদের প্রশাসক এডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু।

এসময় মাশরাফির পিতা গোলাম মোর্ত্তজা স্বপনও ছিলেন ছেলের সাতে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

(ওএস/এটিআর/এপ্রিল ০৭, ২০১৫)