ফরিদপুর প্রতিনিধি :আমার কাজই হলো ফরিদপুরের উন্নয়ন করা আর তার জন্য যা যা করা দরকার তাই করে যাব আমার উন্নয়নের এই গতিপথকে কোন ভাবে থামানো যাবে না বলে জানালেন বাংলাদেশ সরকারের প্রভাবশালী মন্ত্রী প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন।

তিনি আরো জানান, গ্রামের রাস্তাগুলো আগামী দুই বছরের মধ্যে ইট বিছানোর জায়গাটুকু থাকবে না সেগুলো পাকাকরন হয়ে যাবে। বিনিয়োগের মধ্যে ফরিদপুর দেশের মধ্যে ১নম্বরে অবস্থান করছে। ফরিদপুর ভাঙ্গা হাইওয়ের পাশে ৯০০ একর জমি অধিগ্রহন করা হয়েছে যা এখন ইপিজেড করা হবে। এছাড়া কুমার নদকে ২০০ কোটি টাকা ব্যায়ে তার হারানো যৌবন ফিরেয়ে দেওয়া হবে খুব দ্রুতই। আমার শেষ আশা হবে ফরিদপুরে একটি পুনাঙ্গ বিশ্ববিদ্যালয় স্থাপন করা সেটাও আমি করে দিয়ে যাব ইনশাল্লাহ।

ফরিদপুর চেম্বার অব কমার্সের ২০১৫- ২০১৭ মেয়াদী পরিচালনা পর্ষদের শপথ গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় অম্বিকা মেমোরিয়াল হলে প্রধান অতিথির বক্তব্য প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এ সব কথা জানান। ফরিদপুরের চেম্বার অব কমার্সের বিদায়ী সভাপতি অওলাদ হোসেন বাবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডষ্টির মীর নাসির হোসেন, জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মোঃ জামিল হাসান, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহোতেশাম হোসেন বাবরসহ প্রমুখ। দুই বছর মেয়াদী ফরিদপুর চেম্বার অব কমার্সের নতুন এই কমিটির প্রেসিডেন্ট হলেন মোঃ জাহাঙ্গীর মিয়া। নতুন গঠিত এই কমিটির সদস্য সংখ্যা মোট ২২জন এর মধ্যে একজন প্রেসিডেন্ট তিনজন ভাইস-প্রেসিডেন্ট আর পরিচালক হিসেবে আছেন মোট আঠারোজন।


(এসডি/এসসি/এপ্রিল১০,২০১৫)