ফরিদপুর প্রতিনিধি:ফরিদপুরে অশুভ সব শক্তির পতন দেখতে চাই, যাতে করে অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে সাধারণ মানুষের জান মালের ক্ষতি করতে না পারে।

ফরিদপুর মেডিকেল কলেজ ফরিদপুর এর ব্যবস্থপনা কমিটির সভায় সভাপতির বক্তব্য বাংলাদেশ সরকারের প্রভাবশালী মন্ত্রী প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এ সব কথা জানান। তিনি আরো জানান এই ফরিদপুরে আর কোন অন্যায় অত্যাচার আমি দেখতে চাই না। আমি আশা করবো সকলের শুভ বুদ্ধির উদয় হবে।

গতকাল শনিবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সম্মেলন কক্ষে সভায় আরো উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার জামিল হাসান, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ডঃ কে এম কামরুজ্জামান, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ আ হ স জাহাঙ্গীর হোসেন টিটু, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সুপারিডেন্ট ডাঃ গনপতি বিশ্বাস শুভ, ফরিদপুরের সিভিল সার্জন ডাঃ অসিত কুমার, ফরিদপুর গনপূর্ত অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী মানিক লাল দাস, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ জাহাঙ্গীর মিয়াসহ বিভিন্ন দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

সভায় প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী সকলের কথা ধৈর্য ধারন করে শুনেন তারপড় সেই সব সমস্যার সমাধান দেন এবং কিছু ব্যাপারে সমাধানের আশ্বাস প্রদান করেন।

(এসডি/এসসি/এপ্রিল১১,২০১৫)