বরিশাল প্রতিনিধি : মুক্তিযোদ্ধা প্রজন্মের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বার্তা সংস্থা ভি নিউজ বিডি ডট কমের বিশেষ প্রতিনিধি ও বরিশালের গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম বাবুল (৫৫) আর নেই।

বুধবার বিকেলে ঢাকার দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনী সংবাদ সংগ্রহের জন্য লেদার টেকনোলজি মাঠে বসে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষনিক তাকে ঢাকার হৃদরোগ ইনষ্টিটিউশনে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন (ইন্নালিল্লাহির...রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে মরহুমের জানাজা শেষে জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের ডহড়পাড়া গ্রামের পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
তার মৃত্যুতে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি, এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস-এমপি, কেন্দ্রীয় আ’লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক সৈকত গুহ পিকলু এবং গৌরনদী, আগৈলঝাড়া, উজিরপুর, বানারীপাড়া প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।


(টিবি/পিবি/ এপ্রিল ২৩,২০১৫)