বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় স্বামী হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এক অসহায় স্ত্রী। বৃহস্পতিবার বিকেল ৩টার সময় পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্ষোভের প্রকাশ করেন সম্প্রতি খুন হওয়া অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য গোলাম মোস্তফার স্ত্রী রেহেনা পারভীন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে রেহানা বেগম বলেন, ‘আমাদের জীবনের কোন নিরাপত্তা নেই। আমার স্বামীকে হত্যা করেও ক্ষ্যান্ত হয়নি, ওরা এখন আমাদের হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত আছে। খুনিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তু আইন শৃঙ্খলা বাহিনী তাদেরকে গ্রেফতার করছে না। আসামীরা প্রকাশে ঘুরে বেড়াচ্ছে কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে আটক করছে না। প্রকাশ্য দিবালোকে আসামীরা আমাদের হত্যার হুমকি দিচ্ছে। তিনি আরও বলেন, হত্যা মামলার ১ নম্বর আসামী আ. রাজ্জাক পনু ইতিপুর্বে একাধিক হত্যা ও প্রতারণা মামলায় জেল হাজত খেটেছে।

সংবাদ সম্মেলনে কান্না জড়িত কন্ঠে আবেগাপ্লুত হয়ে নিহতের মেয়ে রোকসানা আক্তার লাবনী বলেন, আমার মায়ের মতো আর কেউ যেন স্বামী হারা না হয়, আমার মতো কোন সন্তান যেন পিতা হারা না হয়। সাংবাদিকদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনাদের পবিত্র কলমের লেখনির মাধ্যমে সঠিক অপরাধীরা যেন গ্রেফতার হয় এবং আইনের আওতায় এনে তাদের সঠিক বিচার করা হোক।

উল্লেখ্য গত বছরের ২২ ডিসেম্বর পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালীপুর গ্রামের বিজিবির অবসরপ্রাপ্ত ল্যান্স নায়েক গোলাম মোস্তফা নিখোজের ১ দিন পর গলা কাটা অবস্থায় পার্শবর্তী ধান ক্ষেতে তার মৃত দেহ পাওয়া যায়। পরে দীর্ঘদিন ধরে জমিজমা এবং টাকা পয়সা নিয়ে পাথরঘাটা পৌর শহরের দলিল লিখক আ. রাজ্জাক পনু, তার জামাতা সেনা সদস্য গোলাম আজাদ ছগিরসহ ৯জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় হত্যা মামলা করেন স্ত্রী রেহানা পারভীন।
(এমএইচ/পিবি/ এপ্রিল ২৩,২০১৫)