মাগুরা প্রতিনিধি : শালিখা উপজেলার সীমাখালি বাজারের একটি ফার্নিচারের দোকান থেকে আজ মঙ্গলবার ফয়সাল আহমেদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উজ্জল মন্ডল নামে ওই বাজারের এক পোল্ট্রি মুরগী ব্যবসায়ীর দোকানের কর্মচারী। পুলিশ এ ঘটনায় রানা নামে এক যুবককে আটক করেছে।

উজ্জল মন্ডল জানান, ফয়সাল তার দোকানের পোল্ট্রি মুরগী বেচাকেনা করে রাতে তাদেরই ফার্নিচারের দোকানে ঘুমতো। সোমবার রাতে তাদের বাড়ি থেকে রাতের খাবার খেয়ে যথারীতি সে ওই দোকানে ঘুমতে আসে। সকালে আব্দুল্লাহ নামে অপর এক কর্মচারি তাকে ডাকাডাকি করে না পেয়ে দোকানটি বাইরে থেকে তালাবদ্ধ দেখতে পায়। পাশাপাশি সার্টারের নিচে দরজার নিচে এটির চাবি পেয়ে তালা খুলে ভেতরে ঢুকে তাকে মৃত অবস্থায় পায়। পরে শালিখা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তারা খুনের কারন বুঝতে পারছেন না। তবে ফয়সাল মাঝেমধ্যে স্থানীয় কিছু যুবক নিয়ে সেখানে ঘুমতো ও তার কাছে পোল্ট্রি মুরগী প্রতিদিনের বেচাকেনার টাকা থাকতো। এ কারণে কেউ টাকাগুলো ছিনিয়ে নিতে এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে তারা মনে করছে। নিহত ফয়সাল শালিখার ছান্দরা গ্রামের মোশারফ ফকিরের ছেলে।

এ ব্যাপারে শালিখা থানার এস আই আব্দুল সালাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে ও দোকান মালিকসহ একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

(ডিসি/এএস/এপ্রিল ২৮, ২০১৫)