বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে চিংড়ি খামার থেকে মো. জুয়েল শাহ (২৮) নামে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের হালিম মোড়লের চিংড়ি ঘের থেকে ওই কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়।

তার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত জুয়েল শাহ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের খুনিরখন্ড গ্রামের মো. শাহজাহান শাহের ছেলে।

চিংড়ি খামারী হালিম মোড়ল এই প্রতিবেদককে বলেন, গত বুধবার পার্শ্ববর্তি ফকিরহাট উপজেলার শ্রমিকেরহাট থেকে জুয়েল শাহ নামে ওই ব্যক্তিকে চিংড়ি খামারের কর্মচারী হিসেবে নিয়ে আসি। সেই থেকে জুয়েল আমার চিংড়ি খামারের বাসায় থেকে মাছের খাবার দেয়াসহ বিভিন্ন কাজ করছিল। সোমবার আমার পাশের চিংড়ি খামার মালিক ঘেরের পানিতে জুয়েলের লাশ ভাসতে দেখে আমাকে খবর দেয়। আমি বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে তার লাশ উদ্ধার করেছে।

বারুইপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিশ্বজিত কুমার বসু জানান, আড়পাড়া গ্রামের হালিম মোড়লের মাধ্যমে সংবাদ পেয়ে তার চিংড়ি খামারে যাই। সেখানে গিয়ে পানিতে ভাসমান অবস্থায় ঘের কর্মচারী জুয়েলের মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(একে/এএস/মে ১৮, ২০১৫)