কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:পিতার উপর হামলার প্রতিশোধ নিতে প্রাইভেট শিক্ষকের বাসায় ঢুকে দশম শ্রেনীর ছাত্র তানভীর হাওলাদার (১৫)কে কুপিয়ে জখম করেছে নবম শ্রেনীর ছাত্র সোয়েব সিকদার।

পটুয়াখালীর কলাপাড়ার মহীপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে শিক্ষক মো. রাসেল এর বাসায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তানভীর কে উদ্ধার করে মহীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আহত তানভীর জানান, সে স্যারের বাসায় বসে অংক করার সময় হঠাৎ তার হাত থেকে কলমটি টেবিলের নিচে পড়ে যায়। সে কলমটি উঠাতে নিচু হলে আগে থেকে দড়জার পাশে দাড়িয়ে থাকা সোয়েব দা’দিয়ে তার মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়।

তার নানা আঃ মজিদ সিকদার জানান, সোয়েব এর পিতা কুদ্দুস সিকদারের সাথে দীর্ঘ বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছে। গত সোমবার দুপুরে বিরোধীয় জমিতে বেড়া ভাঙ্গাকে কেন্দ্র করে তানভীরের পিতা মামুন হাওলাদারের সাথে কুদ্দুস হাওলাদারের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনায় কুদ্দুস হাওলাদার আহত হয়। তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। পিতার উপর হামলার প্রতিশোধ নিতে তানভীর এ সশস্ত্র হামলা চালায়। তারা দু’জনই মহীপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।

এ ব্যাপারে কুদ্দুস হাওলাদার জানান, তিনিও শুনেছেন তার ছেলে তানভীরকে কুপিয়েছে। তিনি হাসপাতালে ভর্তি তাই কি নিয়ে হামলা হয়েছে জানেন না বলে জানান।

(এমকেআর/এসসি/মে২০১৫)